রাত ৯:৩৬ । ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ । ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ । ২০শে রজব, ১৪৪২ হিজরি


জরুরী নোটিশ/বিজ্ঞপ্তিঃ
* সর্বশেষ খবর সবার আগে পেতে ভিজিট করুন নীলাকাশ বার্তা ডট কম। ধন্যবাদ। জরুরী ভিত্তিতে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোটাল নীলাকাশ বার্তা ডট কম পত্রিকায় জেলা/উপজেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে, আগ্রহীরা যোগাযোগ করুন। অফিস : সুন্দরবন টাওয়ার (২য় তলা), নূরনগর বাজার, নূরনগর-৯৪৫১, শ্যামনগর, সাতক্ষীরা, ঢাকা, বাংলাদেশ। মোবাঃ +৮৮০১৮৮৫-১৭৫৬৮০, +৮৮০১৯৫৬-৬৯৫৯৮১, ই-মেইল : nilakashbarta@gmail.com, nuruzzamannews@gmail.com, ফেসবুক : https://www.facebook.com/nilakashbarta
শিরোনাম
শ্যামনগরে প্রাইভেটকার উল্টে একজন নিহত, আহত চার “কামড়ে দেবরের মাংস তুলে নিলেন ভাবি!” শ্যামনগরে মৎস্য কর্মকর্তার অপসারণের দাবিতে মৎস্য চাষীদের মানববন্ধন “যে কারণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শ্যামনগরে আসতে চাচ্ছেন সামরিক সরকার আদেশ অমান্য করে মিয়ানমারের তিন পুলিশ আশ্রয় নিল ভারতে “ভারতের পররাষ্ট্রমন্ত্রী তিস্তার পানি আর সীমান্ত হত্যা নিয়ে যে ব্যাখ্যা করলেন” বিদ্যুতের খুঁটির জন্যে রক্ষা পেলো ৬০ বাস যাত্রীর প্রাণ! ভোরে গ্রেফতার, রাতে ‘র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত স্কুল কলেজ-“সরকারের নতুন সিদ্ধান্তে আশার আলো দেখছে শিক্ষার্থীরা” বিক্ষোভে গুলিতে নিহত ৩৮- নিরাপত্তা পরিষদে আবারও বৈঠক

সন্তানসহ অন্যের স্ত্রীকে ‘ভাগিয়ে নিয়ে’ সংসার, পুলিশ সদস্য প্রত্যাহার”

নীলাকাশ বার্তাঃ “সন্তানসহ অন্যের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে সংসার করছেন পুলিশ সদস্য আব্দুর রহমান কনক”। এ ব্যাপারে ওই নারীর স্বামীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পর যশোর সদর উপজেলার তালবাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত এ পুলিশ সদস্যকে প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে।”

” ওই নারী রংপুর শহরের তাজহাট এলাকার বিপ্লবের স্ত্রী।”

জানা গেছে, “১২ বছরের সংসার জীবনে এ দম্পতির দু’টি সন্তান রয়েছে।”

“গত ২৫ নভেম্বর ওই নারী তার স্বামীকে ডিভোর্স না দিয়েই পুলিশ সদস্য আব্দুর রহমানের সাথে পালিয়ে যান এবং সেই থেকে যশোরের একটি ভাড়া বাসায় পুলিশ সদস্য আব্দুর রহমানের সাথে বসবাস করছিলেন। এ ব্যাপারে গত ৪ জানুয়ারি ওই নারীর স্বামী বিপ্লব রংপুরের তাজহাট থানায় একটি অভিযোগ করেন।”

বিপ্লবের স্বজনরা জানিয়েছেন, “থানা অভিযোগটিকে মামলা হিসেবে গ্রহণ করেনি। তবে বলেন, তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।”

“যশোরের পলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন বলেন, এটি পারিবারিক ঘটনা। এ ব্যাপারে আদালতে মামলা হলে তারা তাদের মতো করে ফেস করবেন। তবে পুলিশ বিভাগের পক্ষ থেকে বুধবার কনস্টেবল আব্দুর রহমান কনককে ক্লোজ করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।”

“পুলিশ কনস্টেবল আব্দুর রহমান কনক বলেন, আমি কারও স্ত্রীকে ভাগিয়ে নিয়ে আসিনি। সে স্বেচ্ছায় আমার কাছে চলে এসেছে। শুনেছি তার স্বামীকে ডিভোর্স দিয়েই এসেছে সে।”

তিনি বলেন, “মোবাইল ফোনে পরিচয় থেকেই তাদের দু’জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে।”

আরও পড়ুন

“ক্যাপিটল ভবনে তাণ্ডবের ঘটনায় সমর্থকদের উদ্দেশ্যে ট্রাম্প বললেন,,,,

আন্তর্জাতিক বার্তাঃ “আমেরিকার ওয়াশিংটন ডিসিতে ক্যাপিটল ভবনে বিক্ষোভরত সমর্থকদের শান্ত থাকার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।”

“টুইট বার্তায় তিনি বলেন, ‍”আমি ক্যাপিটল ভবনের সবাইকে শান্ত থাকতে বলছি। কোনও সংঘাত নয়। ”

“তিনি আরেক টুইট বার্তায় লিখেন, “আমাদের ক্যাপিটল পুলিশ এবং আইন প্রয়োগকারী বাহিনীকে সমর্থন করুন।”

“তারা সত্যি আমাদের দেশের পাশে আছে। শান্ত থাকুন। ”
গত নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেনের বিজয় অনুমোদনের জন্য যুক্তরাষ্ট্রের আইন প্রণেতারা বুধবার কংগ্রেসের এক যৌথ অধিবেশনে বসেন। উভয় কক্ষের এই অধিবেশনে পপুলার ভোটের ভিত্তিতে ইলেকটোরাল কলেজের দেওয়া ভোটগুলো গণনা করা হয় এবং তা চূড়ান্তভাবে প্রত্যয়ন করা হয়।”

“অধিবেশনের কয়েক ঘণ্টা আগেই এর বিরোধিতা করে ওয়াশিংটনে জড়ো হন কয়েক হাজার ট্রাম্প সমর্থক, যাদের মধ্যে উগ্রপন্থি বিভিন্ন গ্রুপের সদস্যরাও রয়েছেন। সেই সমাবেশে বক্তব্যে নভেম্বরের নির্বাচনে পরাজয় মেনে না নেওয়ার ঘোষণা দেন ট্রাম্প।”

“রয়টার্স বলছে, এই সমাবেশের অল্প একটু দূরে গিয়ে কয়েকশ’ ট্রাম্প সমর্থক ক্যাপিটল ভবনে নিরাপত্তা ব্যারিকেড ভেঙে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান। এক পর্যায়ে কংগ্রেসের অধিবেশন চলার মধ্যেই পুলিশের বাধা ভেঙে ক্যাপিটল ভবনে ঢুকে পড়েন তারা।”

“ভবনে ধ্বংসযজ্ঞও চালানো হয়। এক পর্যায়ে টুইটারে ট্রাম্প লিখেছেন, ‘ইউএস ক্যাপিটলে অবস্থানরত সবাইকে আমি শান্ত থাকার আহ্বান জানাচ্ছি। কোনও সহিংসতা চলবে না।” মনে রাখবেন, আমরা আইনকানুন মেনে চলা দল, আইন মেনে চলুন। ধন্যবাদ।’

বিবিসির প্রতিবেদন থেকে জানা গেছে, বিক্ষোভরত ট্রাম্প সমর্থকরা পার্লামেন্ট ভবনের সামনে দাঁড়িয়ে ‘ভোট চুরি বন্ধ করো’ স্লোগান দেওয়ার পাশাপাশি ভবনের বিভিন্ন অংশ গুড়িয়ে দেওয়ার চেষ্টা করে। সেখানে তাদের তাণ্ডব অব্যাহত রয়েছে।

এর আগে হোয়াইট হাউজের সামনে র‍্যালিতে সমর্থকদের উদ্দেশ্যে ট্রাম্প অঙ্গীকার করেছেন, ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনে হার তিনি কখনওই স্বীকার করবেন না।

সমর্থকদের উদ্দেশ্যে ট্রাম্প বলেছেন, আমরা কখনওই হাল ছাড়ব না, আমরা কখনওই স্বীকার করব না। আমরা জালিয়াতি রুখে দিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *