রাত ১:৫৯ । ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ । ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ । ৯ই রমজান, ১৪৪২ হিজরি


জরুরী নোটিশ/বিজ্ঞপ্তিঃ
* সর্বশেষ খবর সবার আগে পেতে ভিজিট করুন www.nilakashbarta.com – নীলাকাশ বার্তা ডট কম। ধন্যবাদ। জরুরী ভিত্তিতে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোটাল www.nilakashbarta.com – নীলাকাশ বার্তা ডট কম পত্রিকায় জেলা/উপজেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে, আগ্রহীরা যোগাযোগ করুন। অফিস : সুন্দরবন টাওয়ার (২য় তলা), নূরনগর বাজার, নূরনগর-৯৪৫১, শ্যামনগর, সাতক্ষীরা, ঢাকা, বাংলাদেশ। মোবাঃ +৮৮০১৮৮৫-১৭৫৬৮০, +৮৮০১৯৫৬-৬৯৫৯৮১, ই-মেইল : nilakashbarta@gmail.com, nuruzzamannews@gmail.com, ফেসবুক : www.facebook.com/nilakashbarta * To get the latest news, visit www.nilakashbarta.com first. Thanks. District/Upazila based representatives will be appointed in the popular online news portal www.nilakashbarta.com of Bangladesh on an urgent basis. Those interested should contact. Office: Sundarbans Tower (2nd Floor), Nurnagar Bazar, Nurnagar-9451, Shyamnagar, Satkhira, Dhaka, Bangladesh. Mob: +8801885-175680, + 801958-695971, E-mail: nilakashbarta@gmail.com, nuruzzamannews@gmail.com, Facebook: www.facebook.com/nilakashbarta
শিরোনাম

বিদ্যুতের খুঁটির জন্যে রক্ষা পেলো ৬০ বাস যাত্রীর প্রাণ!

Spread the love

নীলাকাশ বার্তাঃ “হবিগঞ্জের মাধবপুরের বেজুড়া নামক স্থানে মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে যাত্রীবাহী শ্যামলী পরিবহনের একটি বাস পাশের খাদে পড়ার উপক্রম হয়”।

“এ সময় রাস্তার পাশে থাকা গাছ এবং বিদ্যাুতিক খুটির সঙ্গে আটকে গিয়ে শিশু ও বৃদ্ধসহ প্রায় ৬০/৭০ জন যাত্রী আল্লাহর রহমতে বেঁচে গেলেন।

“আজ বৃহস্পতিবার সকালে ঢাকা -সিলেট মহা- সড়কের মাধবপুর আন্দিউড়া এবং বেজুড়া বাসস্টেন্ডের মাঝামাঝি কসবাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।”

লোকমান মিয়া নামে একজন এলাকাবাসী জানিয়েছেন, “হঠাৎ করে বিকট শব্দে ঘর থেকে বের হয়ে দেখি গাছের সঙ্গে গাড়িটি আটকে আছে। যাত্রীরা বাসের ভিতরে চিৎকার করছিলেন।”

“গাড়ির যাত্রীদের মধ্যে বেশি ছিল শিশুরা। “দুর্ঘটনার পরই বাস চালক গাড়ি থেকে নেমে পালিয়ে যায়।” গাড়িটি গাছ এবং বিদ্যাুতিক খুটির সঙ্গে ধাক্কা সেখানে আটকে যায়।”

“গাড়িটি পুকুরে পড়ে গেলে অনেক যাত্রীর আহত বা মৃত্যুর সম্ভববনা ছিল । গাড়িতে থাকা একজন যাত্রী বলেন, “আমাদের গাড়িটি স্বাভাবিক গতিতেই চলছিল। “একটি মালবাহী ট্রাক হঠাৎ করে বাসটির সামনে চলে আসলে সংঘর্ষ থেকে বাঁচতে রাস্তার এক পাশে নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খুটির সঙ্গে আটকে যায়”। তা না হলে পুকুরে ডুবে গেলে আমাদের অনেকেই মারা যেতাম।”

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম বলেন, “রাস্তার পাশে গাছ ও বিদ্যুৎতের খুঁটিতে বাসটি না আটকালে অনেক হতাহত হতেন।”

60 bus passengers were saved for the electricity pole!

Nilakash Barta: “A bus of Shyamoli Paribahan was about to fall into a ditch next to it to avoid a head-on collision with a freight truck at Bejura in Madhabpur, Habiganj”.

At that time, about 70/80 passengers, including children and the elderly, got stuck in the trees and electric poles on the side of the road and survived by the grace of God.

“The accident took place at Kasabapara between Madhabpur Andiura and Bejura bus stands on the Dhaka-Sylhet highway on Thursday morning.”

Lokman Mia, a local resident, said, “Suddenly I came out of the house with a loud noise and saw the car stuck with a tree. The passengers were shouting inside the bus.”

“Most of the passengers were children.” The bus driver got out of the car shortly after the accident and fled.

“Many passengers were injured or died when the car fell into the pond. One of the passengers in the car said,” Our car was moving at normal speed. “When a freight truck suddenly went in front of the bus, it lost control and got stuck on the sidewalk while trying to avoid the collision.” Otherwise, many of us would have died if we had drowned in the pond. ”

Shayestaganj Highway Police Station OC Mainul Islam said, “There would have been many casualties if the bus had not stopped at the trees and electricity poles on the side of the road.”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *