রাত ৯:৪৯ । ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ । ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ । ২০শে রজব, ১৪৪২ হিজরি


জরুরী নোটিশ/বিজ্ঞপ্তিঃ
* সর্বশেষ খবর সবার আগে পেতে ভিজিট করুন নীলাকাশ বার্তা ডট কম। ধন্যবাদ। জরুরী ভিত্তিতে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোটাল নীলাকাশ বার্তা ডট কম পত্রিকায় জেলা/উপজেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে, আগ্রহীরা যোগাযোগ করুন। অফিস : সুন্দরবন টাওয়ার (২য় তলা), নূরনগর বাজার, নূরনগর-৯৪৫১, শ্যামনগর, সাতক্ষীরা, ঢাকা, বাংলাদেশ। মোবাঃ +৮৮০১৮৮৫-১৭৫৬৮০, +৮৮০১৯৫৬-৬৯৫৯৮১, ই-মেইল : nilakashbarta@gmail.com, nuruzzamannews@gmail.com, ফেসবুক : https://www.facebook.com/nilakashbarta
শিরোনাম
“ভাঙারির দোকান থেকে কেনা বাটির মূল্য ৫ কোটি টাকা!” শ্যামনগরে প্রাইভেটকার উল্টে একজন নিহত, আহত চার “কামড়ে দেবরের মাংস তুলে নিলেন ভাবি!” শ্যামনগরে মৎস্য কর্মকর্তার অপসারণের দাবিতে মৎস্য চাষীদের মানববন্ধন “যে কারণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শ্যামনগরে আসতে চাচ্ছেন সামরিক সরকার আদেশ অমান্য করে মিয়ানমারের তিন পুলিশ আশ্রয় নিল ভারতে “ভারতের পররাষ্ট্রমন্ত্রী তিস্তার পানি আর সীমান্ত হত্যা নিয়ে যে ব্যাখ্যা করলেন” বিদ্যুতের খুঁটির জন্যে রক্ষা পেলো ৬০ বাস যাত্রীর প্রাণ! ভোরে গ্রেফতার, রাতে ‘র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত স্কুল কলেজ-“সরকারের নতুন সিদ্ধান্তে আশার আলো দেখছে শিক্ষার্থীরা”

সাক্ষাৎ কার “জীবন নিয়ে দুশ্চিন্তা হচ্ছে

নীলাকাশ বার্তাঃ “করোনার এই কঠিন সময়ে তারকারা কে, কোথায় ঈদ উদযাপন করেছেন তা জানার আগ্রহ অনেকেরই। সেই আগ্রহ থেকেই আমাদের এ আয়োজন।” ঈদের দিনে বাংলাদেশের জাতীয় দলের পেসার তাসকিন আহমেদের সঙ্গে কথা হয় যুগান্তরের।” এই তারকা ক্রিকেটারের কেমন কাটল ঈদ- তা পাঠকদের জন্য তুলে ধরা হল-

যুগান্তরের সাক্ষাৎ কারটি হুবহু তুলে ধরা হয়েছে,,,,

আসসালামু আলাইকুম,,,

তাসকিন আহমেদ: কেমন আছেন।

যুগান্তর: আলহামদুলিল্লাহ ভালো আছি।

যুগান্তর: আপনি কেমন আছেন?

তাসকিন আহমেদ: আলহামদুলিল্লাহ, আমিসহ পরিবারের সবাই ভালো আছে।

যুগান্তর: করোনায় ঈদ কেমন কাটল?

তাসকিন আহমেদ: আলহামদুলিল্লাহ, ভালোই কাটল।

যুগান্তর: ঈদের দিন আমরা সাধারণত আত্মীয়র বাসায় বা কোথাও ঘুরে বেড়াতে অভ‍্যস্ত। এবার কি কোথাও ঘুরতে গেলেন?

তাসকিন আহমেদ: না ভাই, এবার অনেক ডিফ্রেন্ট।

যুগান্তর: ঈদের জন‍্য এবার শপিং করেছেন?

তাসকিন আহমেদ: আসলে এবার তেমন কিছুই হয়নি।

যুগান্তর: তাহলে কি পুরাতন পোশাক দিয়েই ঈদ করেছেন?

তাসকিন আহমেদ: পুরাতন না, নতুনই বলা চলে। আগের কেনা অনেক পোশাক ছিল, সেই পোশাক দিয়েই আমি আর আব্বু ঈদ করেছি। নিজের জন‍্য এবার কোনো শপিং করা হয়নি। তবে করোনাভাইরাস কেন! এর চেয়ে বড় কোনো ভাইরাস হলেও মেয়েরা শপিংয়ে যাবেই, ওদের আপনি আটকাতে পারবেন না।

যুগান্তর: মহামারী করোনাভাইরাসের কারণে বাংলাদেশের একাধিক সিরিজ, এশিয়া কাপ সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হল…?

তাসকিন আহমেদ: আসলে যেটা চলে গেছে সেটা নিয়ে আফসোস করে হতাশ হয়ে কোনো লাভ নেই। এখন খেলার চেয়ে জীবন নিয়ে বেশি দুশ্চিন্তা হচ্ছে। এখন আমাদের যথা সম্ভব ভালো থাকার চেষ্টা করতে হবে।

যুগান্তর: ঈদুল আজহার দিনে যুগান্তরকে সময় দেয়ার জন‍্য ধন‍্যবাদ।

তাসকিন আহমেদ: আপনাকেও ধন‍্যবাদ, ভালো থাকবেন।

 

আরও পড়ুন

 

“ইনিংস পরাজয়ের পর এবার ১০ উইকেটে হার শ্রীলংকার”

খেলার বার্তাঃ “দক্ষিণ আফ্রিকা সফরে সেঞ্চুরিয়ন টেস্টে ইনিংস ও ৪৫ রানে হেরে যাওয়া শ্রীলংকা জোহানেসবার্গ টেস্টে ব্যাটিং বিপর্যয়ে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে। টানা দুই টেস্টে হেরে (২-০) সিরিজে হোয়াইওয়াশ হলো লংকানরা।”

“জোহানেসবার্গে শ্রীলংকাকে ১৫৭ রানে অলআউট করে ১৪৮/১ রানে প্রথম দিনের খেলা শেষ করে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। দ্বিতীয় দিনে আফ্রিকাকে ৩০২ রানে গুটিয়ে দিয়ে ব্যাটিংয়ে নেমে ১৫০/৪ রান নিয়ে দিন শেষ করে শ্রীলংকা।”

“মঙ্গলবার তৃতীয় দিনে ফের ব্যাটিংয়ে নেমে লুঙ্গি এনগিডি ও লুথো সিমপালার গতির মুখে পড়ে ১০৭ বল খেলে ৬১ রান তুলতেই বাকি ৬ উইকেট হারায় শ্রীলংকা। “প্রথম ইনিংসে ২ রানে আউট হওয়া লংকান অধিনায়ক দিমুথ করুনারত্নে দ্বিতীয় ইনিংসে করেন সেঞ্চুরি। তার সেঞ্চুরিতে দ্বিতীয় ইনিংসে ২১১ রান করে লংকানরা।”

“জয়ের জন্য দ্বিতীয় ইনিংসে ৬৭ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে এইডেন মার্কওরাম ও ডিন এলগারের অবিচ্ছিন্ন জুটিতে অনায়াসেই ১০ উইকেটের বড় জয় পায় স্বাগতিক দক্ষিণ আফ্রিকা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *