সন্ধ্যা ৭:৩৪ । ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ । ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ । ২২শে রজব, ১৪৪২ হিজরি


জরুরী নোটিশ/বিজ্ঞপ্তিঃ
* সর্বশেষ খবর সবার আগে পেতে ভিজিট করুন নীলাকাশ বার্তা ডট কম। ধন্যবাদ। জরুরী ভিত্তিতে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোটাল নীলাকাশ বার্তা ডট কম পত্রিকায় জেলা/উপজেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে, আগ্রহীরা যোগাযোগ করুন। অফিস : সুন্দরবন টাওয়ার (২য় তলা), নূরনগর বাজার, নূরনগর-৯৪৫১, শ্যামনগর, সাতক্ষীরা, ঢাকা, বাংলাদেশ। মোবাঃ +৮৮০১৮৮৫-১৭৫৬৮০, +৮৮০১৯৫৬-৬৯৫৯৮১, ই-মেইল : nilakashbarta@gmail.com, nuruzzamannews@gmail.com, ফেসবুক : https://www.facebook.com/nilakashbarta
শিরোনাম

“সমালোচিত তামিমার নতুন রেকর্ড, মাঝ পথের তথ্য ফাঁস!

নীলাকাশ বার্তাঃ আট বছর বয়সী কন্যাসন্তান ও স্বামীকে ফেলে ক্রিকেটার নাসিরকে বিয়ে করে দেশজুড়ে আলোচনা সমালোচনার ঝড় উঠতে শুরু করছে কেবিন ক্রু তামিমা তাম্মির বিষয়ে, এরই মধ্যে তারবিরুদ্ধে আরও একটি গুরুত্বপূর্ণ অভিযোগ উঠেছে।”

জানা গেছে, ‘ব্যাড বয়’ খ্যাত নাসিরকে বিয়ে করার আগে আরও এক জনের সঙ্গে সম্পর্ক জড়িয়েছিলেন তাম্মি”। তার সঙ্গে সংসারও পেতেছিলেন। কিন্তু ছয় মাস সংসার করার পর ফিরে আসেন”। এরপর নতুন করে নাসিরের সঙ্গে সম্পর্কে জড়ান সৌদি এয়ারলাইন্সের এ বিমানবালা।”

“গত রোববার ভ্যালেন্টাইনস ডেতে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেন নাসির।” “কিন্তু এক সপ্তাহ পূর্ণ না হতেই জানা যায় নাসিরপত্নীর আগে আরেকটি বিয়ে হয়েছিল”। ৮ বছর বয়সী মেয়ে ও স্বামী রাকিব হাসানকে ফেলে নাসিরকে জীবন- সঙ্গী করেন তাম্মি।”

রাকিবের দাবি, “তামিমা তাকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন।”

“এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেন রাকিব।” উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মোঃ আক্তারুজ্জামান ইলিয়াস জিডির বিষয়টি এরই মধ্যে গণমাধ্যমকে নিশ্চত করেছেন।”

জিডি সূত্রে জানা গেছে, “২০১১ সালে তামিমা তাম্মিকে বিয়ে করেন রাকিব।” দাম্পত্য জীবনে তাদের একটি মেয়ে রয়েছে। এর মধ্যেই তামিমা অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়। সেখানে ছয় মাস সংসার করার পর ফিরে আসে। পরে রাকিবের সঙ্গে ক্ষমা চেয়ে পার পায়। কিন্তু গত ১৪ ফেব্রুয়ারি নতুন করে ক্রিকেটার নাসিরের সঙ্গে ছবি ভাইরাল হলে রাকিব জানতে পারেন, তামিমা আবার বিয়ে করেছেন।”

জিডি করার কারণ উল্লেখ করে রাকিব একটি সংবাদমাধ্যমকে বলেন, “সংসার- জীবনে বিবাদীর কাছে অনেক টাকা ও স্বর্ণালঙ্কার রাখা আছে। এমনকি আমাকে তালাকও দেননি। টাকা ও অলঙ্কার চাইলে বিবাদী আমাকে ক্ষতি করবে বলে হুমকি দিয়েছেন”। তবে আপাতত কোনো মামলা করবেন না বলে উল্লেখ করেছেন তিনি।”

“এদিকে থানায় জিডি হওয়ার পর তামিমার আগের স্বামী রাকিবকে ফোন দিয়েছিলেন নাসির। ওই ফোনের অডিও ক্লিপ ইতোমধ্যে সামাজিক যোগাযোগ- মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ”

“ওই ক্লিপে নাসির জানিয়েছেন, সব জেনেশুনেই তামিমাকে বিয়ে করেছেন তিনি। এছাড়া তামিমা ছয় মাস যে ছেলের সঙ্গে সংসার করেছেন ওই ছেলের নাম অলক বলে জানিয়েছেন নাসির।”

 

আরও পড়ুন

নিহত সাংবাদিকের লাশ নিয়ে ‘টানাটানি’! সাংবাদিক সমাজের তীব্র নিন্দা”

নীলাকাশ বার্তাঃ “দুই দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির”। তার মৃত্যু নিয়ে আওয়ামী লীগের বিবদমান মির্জা কাদের- মিজানুর রহমান বাদল গ্রুপ রশি টানাটানি করছে।’ অনেকেই বলেছেন, নিহত সাংবাদিকের লাশ নিয়ে রাজনীতি করা উচিত না। প্রকৃত খুনিদের চিহ্নিত করে শাস্তি দেওয়া উচিত।

সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান । শনিবার রাত ১০টা ৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন বলে নিশ্চিত করেছেন তার বড় ভাই ফখরুদ্দিন।”

“শুক্রবার বিকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট পূর্ব বাজারে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনায় সময় সংবাদ সংগ্রহ করতে গিয়ে দূর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হন সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির।

“নিহত মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে”। তিনি নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্র বিজ্ঞানে মাস্টার্স শেষ করেন”। সাংবাদিক মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন।”

‘এদিকে সাংবাদিক মুজাক্কির হত্যাকাণ্ড নিয়ে আওয়ামী লীগের বিবদমান দুই গ্রুপ রশি টানাটানি করছে”। “এ নিয়ে নোয়াখালী জেলা ও উপজেলা সমূহে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সমাজ তীব্র ক্ষোভ, ঘৃণা ও নিন্দা প্রকাশ করেছে।”

গণমাধ্যম কর্মীরা বলেন, “আওয়ামী লীগের সন্ত্রাসীরা গুলি করে সাংবাদিক মুজাক্কিরকে হত্যা করে তুষ্ট হয়নি”। আওয়ামী নেতারা হত্যার শিকার তরুণ উদীয়মান সাংবাদিক মুজাক্কিরের লাশ নিয়ে ঘৃণ্য রাজনীতির খেলায় মেতেছে”। হত্যাকারীরা এ হত্যাকাণ্ডের দায় একে অপরের ওপর ফেলছে”। তারা বুঝাতে চাচ্ছেন, তাদের আধিপত্য, নেতৃত্ব ও কর্তৃত্বের নগ্নতা প্রদর্শনের জন্য আরও লাশ চান। তারা চান আরও মায়ের বুক খালি হোক।”

“এ বিষয়ে সাংবাদিক নেতৃবৃন্দ সরকারের গোয়েন্দা সংস্থাগুলোকে ঘটনা প্রবাহের ওপর তীব্র দৃষ্টি রাখার ও পদক্ষেপ নেয়ার আহ্বান জানান।”

“কোম্পানীগঞ্জে কর্মরত সাংবাদিকরা জানিয়েছেন, মুজাক্কির হত্যাকাণ্ডের প্রকৃত খুনিদের শনাক্ত করতে চাইলে প্রশাসনের উচিত ওই দিনের ঘটনার সময় চাপরাশিরহাট পূর্ব বাজারের থাকা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে কারা বেআইনি অস্ত্র প্রদর্শন, ব্যবহার করেছে তা দেখে ব্যবস্থা নেওয়া”। নেতৃবৃন্দ সিসিটিভির ফুটেজ নিয়েও খুনিচক্র যেন কোন নাটকীয়তা করতে না পারে সে বিষয়ে হুশিয়ারি উচ্চারণ করেন।”

“সাংবাদিক মুজাক্কিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের”। মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য কর্মকর্তা (পিআরও) মোঃ আবু নাছের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ শোক বার্তা গণমাধ্যমে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *