রাত ৮:৪০ । ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ । ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ । ২২শে রজব, ১৪৪২ হিজরি


জরুরী নোটিশ/বিজ্ঞপ্তিঃ
* সর্বশেষ খবর সবার আগে পেতে ভিজিট করুন নীলাকাশ বার্তা ডট কম। ধন্যবাদ। জরুরী ভিত্তিতে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোটাল নীলাকাশ বার্তা ডট কম পত্রিকায় জেলা/উপজেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে, আগ্রহীরা যোগাযোগ করুন। অফিস : সুন্দরবন টাওয়ার (২য় তলা), নূরনগর বাজার, নূরনগর-৯৪৫১, শ্যামনগর, সাতক্ষীরা, ঢাকা, বাংলাদেশ। মোবাঃ +৮৮০১৮৮৫-১৭৫৬৮০, +৮৮০১৯৫৬-৬৯৫৯৮১, ই-মেইল : nilakashbarta@gmail.com, nuruzzamannews@gmail.com, ফেসবুক : https://www.facebook.com/nilakashbarta
শিরোনাম

মুন্সিগঞ্জ নারী ইউপি সদস্য প্রার্থী নিপা চক্রবর্তী রুপার গণসংযোগ

পলাশ দেবনাথ: স্টাফ রিপোর্টার আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুন্সিগঞ্জ ইউ পি তে ১,২,৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী প্রার্থী তায় প্রচার-প্রচারণায় নিপা চক্রবর্তী রুপা গণসংযোগ করে যাচ্ছে।

শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের এক দুই তিন নম্বর ওয়ার্ডের নারী সুরক্ষিত ইউপি সদস্য পদে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডে শক্তিশালী করার লক্ষ্যে পরিবর্তনের ডাক দিয়ে উন্নয়ন অব্যহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন সংরক্ষিত নারী ইউপি সদস্য নিপা চক্রবর্তী রুপা এলাকায় ব্যাপক গণসংযোগ করে যাচ্ছে। এলাকার প্রধান প্রধান সমস্যা নারীর প্রতি সহিংসতা, সুপেয় পানির সংকট, সাধারণ ভোটারদের সহযোগিতার আশ্বাস দিয়ে নির্বাচনী ইশতেহারে তিনি গণমানুষের কাছে সংযোগ করে যাচ্ছেন ।

তিনি নির্বাচিত হলে প্রতিটি মানুষের দাবি পূরণের প্রত্যাশা করে সকলের নিকট আশীর্বাদ, দোয়া ও সমর্থন প্রার্থনা করে সুখে-দুখে এলাকার সাধারণ মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন । ইতিমধ্যেই ওয়ার্ডে সামাজিক অনুষ্ঠান সহ বিভিন্ন দিবস পালনে গণমানুষের সাথে মতবিনিময় করে চলেছেন ‌। তিনি স্বাধীনতার পক্ষে তরুন প্রজন্মের নারী শক্তি র প্রার্থী হিসেবে দাবি করে বলেন নারী অধিকার প্রতিষ্ঠা মাধ্যমে সুন্দর ও পরিচ্ছন্ন সমাজব্যবস্থা লক্ষ্যে ভোট প্রার্থনা করেন ।পাশাপাশি সমাজ উন্নয়নে নারীর অংশীদারিত্ব নিশ্চিতকরণে সৎ যোগ্য প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান ইতিমধ্যে মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালি, গ্যারেজ বাজার ,ধানখালী ,আইটপাড়া বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে যোগদান করে গণসংযোগ করে যাচ্ছেন। আগামী নির্বাচনে সারাদেশের ন্যায় সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মুন্সিগঞ্জ ইউনিয়নের ১,২,৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের প্রার্থিতা ঘোষণায় রুপা চক্রবর্তী নিপার জনমতের প্রার্থিতা ঘোষণার মধ্য দিয়ে প্রচার প্রচারণায় চলছে। তিনি সুদীর্ঘ ১৫ বছর যাবত এই এলাকায় উন্নয়ন কর্মী হিসেবে ও শিক্ষক হিসেবে মানুষের কাছে পরিচিত মুখ। এছাড়াও
সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য , স্থানীয় সরকারের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিগত সময়ে উন্নয়ন কর্মী হিসেবে এলাকায় দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করেছেন। সর্বোপরি জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরনের ওয়াড পর্যায়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি ব্রাহ্মণ পরিবারের সন্তান হয়েও তাঁর সেবামূলক কর্মকান্ডে মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এছাড়াও হত দরিদ্র জনগোষ্টির সেবা করাই তাঁর একমাত্র লক্ষ্য। এ সকল পরিবারের শিশু সন্তানদের শিক্ষার সুযোগ ,নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে তিনি কাজ করে যাবেন। তাছাড়া গ্রাণীণ জনপদের অবকাঠামো এবং আর্থ সামাজিক উন্নয়নের মাধ্যমে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর, কর্মসূচীর বাস্তবায়নে রূপদানে তার ইচ্ছার কথা বলেন ।

তিনি বলেন সমাজের শোষিত বঞ্চিত মানুষের পক্ষে বিশেষ করে নারী সমাজের সামগ্রিক উন্নয়নের লক্ষে আমি কাজ করতে আগ্রহী। নারী সমাজকে দক্ষ জন শক্তিতে পরিনত করার কোন বিকল্প নাই। মুন্সিগঞ্জ ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ড র জনগণের উন্নয়নে সবসময় পাশে থাকে এলাকার জনগণের কথা ভেবে এবং সমর্থন দিয়ে ভোট যুদ্ধে নেমেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *