রাত ১০:০২ । ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ । ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ । ২০শে রজব, ১৪৪২ হিজরি


জরুরী নোটিশ/বিজ্ঞপ্তিঃ
* সর্বশেষ খবর সবার আগে পেতে ভিজিট করুন নীলাকাশ বার্তা ডট কম। ধন্যবাদ। জরুরী ভিত্তিতে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোটাল নীলাকাশ বার্তা ডট কম পত্রিকায় জেলা/উপজেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে, আগ্রহীরা যোগাযোগ করুন। অফিস : সুন্দরবন টাওয়ার (২য় তলা), নূরনগর বাজার, নূরনগর-৯৪৫১, শ্যামনগর, সাতক্ষীরা, ঢাকা, বাংলাদেশ। মোবাঃ +৮৮০১৮৮৫-১৭৫৬৮০, +৮৮০১৯৫৬-৬৯৫৯৮১, ই-মেইল : nilakashbarta@gmail.com, nuruzzamannews@gmail.com, ফেসবুক : https://www.facebook.com/nilakashbarta
শিরোনাম
“ভাঙারির দোকান থেকে কেনা বাটির মূল্য ৫ কোটি টাকা!” শ্যামনগরে প্রাইভেটকার উল্টে একজন নিহত, আহত চার “কামড়ে দেবরের মাংস তুলে নিলেন ভাবি!” শ্যামনগরে মৎস্য কর্মকর্তার অপসারণের দাবিতে মৎস্য চাষীদের মানববন্ধন “যে কারণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শ্যামনগরে আসতে চাচ্ছেন সামরিক সরকার আদেশ অমান্য করে মিয়ানমারের তিন পুলিশ আশ্রয় নিল ভারতে “ভারতের পররাষ্ট্রমন্ত্রী তিস্তার পানি আর সীমান্ত হত্যা নিয়ে যে ব্যাখ্যা করলেন” বিদ্যুতের খুঁটির জন্যে রক্ষা পেলো ৬০ বাস যাত্রীর প্রাণ! ভোরে গ্রেফতার, রাতে ‘র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত স্কুল কলেজ-“সরকারের নতুন সিদ্ধান্তে আশার আলো দেখছে শিক্ষার্থীরা”

সম্পর্কের গুঞ্জন, অভিনেত্রী নুসরাতের ঘর ভাঙছে?

বিনোদন বার্তাঃ “কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের সংসার ভাঙার ইঙ্গিত পাওয়া গেছে। অভিনেতা যশের সঙ্গে বিশেষ সম্পর্কের গুঞ্জন উঠেছে।”

 

“মঙ্গলবার এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে আনন্দবাজার পত্রিকা।”

প্রতিবেদনে উল্লেখ করা হয়, সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ঘুরপাক খাওয়া একটি পোস্টার বলছে ‘জুটি’ হিসাবে নানা স্টেজ শো বা গোদা বাংলায় ‘মাচা’ করবেন যশ-নুসরত। প্রথমে বড় পর্দা, তারপর সোশ্যাল মিডিয়া, এবার আরও এক ধাপ এগিয়ে মানুষের আরও কাছাকাছি মঞ্চে গিয়ে পৌঁছবেন নায়ক-নায়িকা। এখন প্রশ্ন— তা হলে কি ‘ওয়ান স্টেপ অ্যাট আ টাইম’-এর সূত্র ধরে টলিউডের ‘পাওয়ার কাপ্‌ল’ হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন তারা?

মমতা ব্যানার্জির নেতৃত্বাধীন তৃণমূল থেকে নির্বাচিত এমপি নুসরাতের ব্যক্তিগত জীবনের রদবদল তার রাজনৈতিক ভাবমূর্তিকে ক্ষুণ্ণ করতে পারে— এই আশঙ্কা করা হচ্ছে।

পশ্চিমবঙ্গের রাজনৈতিক বিশ্লেষকদের মতে, এবছরে আসন্ন বিধানসভা ভোটের আগে নুসরাতের বিশেষ সম্পর্কের কথা বিপাকে ফেলতে পারে তৃণমূলকে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘এসওএস কলকাতা’র শ্যুটিং থেকেই অনস্ক্রিন নায়কের প্রেমে পড়েন নুসরাত। অতঃপর দু’জনে একসঙ্গে সময় কাটাতে শুরু করেন। মরু শহরে একসঙ্গে ছুটি কাটাতে যাওয়ার খবর রটলে সেই গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়।

ইনস্টাগ্রাম বলছে, এই মুহূর্তে নুসরাত রাজস্থানে। অন্যদিকে, যশের প্রোফাইল ‘স্টক’ করলে দেখা যাচ্ছে, ধূ-ধূ মরুপ্রান্তরের পটভূমিকায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। তবে নুসরতের মতো নিজের কোনও পোস্টেই ‘চেক ইন’ দেননি নায়ক।

সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনদের নজর এড়িয়ে যায়নি নায়ক-নায়িকার ‘পিডিএ’।

আনন্দবাজারের প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়, গত ১৯ ডিসেম্বর নুসরাতের একটি ভিডিওতে ‘ইঙ্গিতপূর্ণ’ কমেন্ট করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। আমেরিকান গায়িকা রেচেল প্লাটেনের ‘ইফ ইওর উইংস আর ব্রোকেন’ গানের দু’টি লাইন উদ্ধৃত করে নুসরাতকে বুঝিয়ে দেন, সব পরিস্থিতিতেই অভিনেতাকে পাশে পাবেন তিনি।

চুপ করে থাকতে পারেননি নুসরাতও। সেই একই গানের একটি লাইনের মাধ্যমে উত্তর দিয়েছেন নুসরাত। যার সারমর্ম, ‘স্বর্গের ঠিকানা তুমি যদি না খুঁজে পাও, তোমার সঙ্গে নরকে যেতেও রাজি’।

তাঁদের এই কমেন্ট-কমেন্ট খেলায় ‘অন্যকিছু‘ খুঁজে পাচ্ছেন পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির অভিনেত্রী মিমি চক্রবর্তী।

প্রতিবেদনে আরও বলা হয়, ২০১৯ সালের ১৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে প্রায় প্রত্যেক মাসে নিখিলের সঙ্গে একাধিক ছবি পোস্ট করতেন নুসরাত। কিন্তু বিয়ের এক বছরের মাথায় সেটির ইতি টেনেছেন এ অভিনেত্রী। গত বছরের ৭ জুলাইয়ের পর নুসরাতের প্রোফাইলে আর স্বামী নিখিলের ছবি নেই।

আরও পড়ুন

“করোনা ভাইরাস টিকায় বরাদ্দ ৪২৩৬ কোটি টাকা”

নীলাকাশ বার্তাঃ “করোনা ভাইরাসের টিকা আমদানিতে ৪ হাজার ২৩৬ কোটি টাকা বরাদ্দ দিল সরকার।

এ ছাড়া করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সরঞ্জাম কিনতে আরও ১ হাজার ৮৭৭ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।”

“আজ মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় এ–সংক্রান্ত একটি প্রকল্প অনুমোদন দেওয়া হয়েছে।

“প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে থেকে ভার্চ্যুয়াল একনেক সভায় অংশ নেন।”

“সভা শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান সাংবাদিকদের বলেন, ‘কোভিড–১৯ ইমার্জেন্সি রেসপন্স অ্যান্ড পেন্ডামিক প্রিপেয়ার্ডনেস (প্রথম সংশোধিত) প্রকল্পের আওতায় করোনার টিকা ও স্বাস্থ্য সরঞ্জাম কেনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *