সকাল ৮:৫৭ । ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ । ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ । ২৩শে রজব, ১৪৪২ হিজরি


জরুরী নোটিশ/বিজ্ঞপ্তিঃ
* সর্বশেষ খবর সবার আগে পেতে ভিজিট করুন নীলাকাশ বার্তা ডট কম। ধন্যবাদ। জরুরী ভিত্তিতে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোটাল নীলাকাশ বার্তা ডট কম পত্রিকায় জেলা/উপজেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে, আগ্রহীরা যোগাযোগ করুন। অফিস : সুন্দরবন টাওয়ার (২য় তলা), নূরনগর বাজার, নূরনগর-৯৪৫১, শ্যামনগর, সাতক্ষীরা, ঢাকা, বাংলাদেশ। মোবাঃ +৮৮০১৮৮৫-১৭৫৬৮০, +৮৮০১৯৫৬-৬৯৫৯৮১, ই-মেইল : nilakashbarta@gmail.com, nuruzzamannews@gmail.com, ফেসবুক : https://www.facebook.com/nilakashbarta
শিরোনাম
“ট্রেনের নিচে প্রেমিক যুগলের ঝাঁপ, জীবন গেল প্রেমিকের” “চলতি সপ্তাহের ভাইরাল সংবাদ “ফেঁসে যাচ্ছেন নাসিরের স্ত্রী তামিমা!” “বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ বাংলাদেশের স্বাধীনতার মূল প্রেরণা”- কবির নেওয়াজ দেশের বিভিন্ন এলাকায় বজ্র বৃষ্টির সম্ভাবনা রয়েছে “সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন বাপ্পী সভাপতি, সুজন সম্পাদক” “৪ যুবকের সঙ্গে কিশোরীর ‘প্রেম’, পরে লটারিতে মীমাংসা!” “শ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতে নববধূর মৃত্যু” গাড়িবোমা হামলা চালিয়ে ২০ জনকে হত্যা” “মিয়ানমারে চরম বিপাকে সেনাবাহিনী, রাস্তায় রাস্তায় ঝুলছে নারীদের লুঙ্গি!” “জোটের রাজনীতি- ঘরের আগুনে পুড়ছে ১৪ দল”

শ্যামনগরে প্রেমের টানে যুবক-যুবতীর পলায়ন, মামলা করলো মেয়ের পিতা

মোঃ আমজাদ হোসেন মিঠু শ্যামনগরঃ সাতক্ষীরার শ্যামনগর উপজেলা রমজাননগর ইউনিয়নের রমজাননগর গ্ৰামের এক যুগল যুবক-যুবতী রাতের আধারে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। পালাতক যুবক রমজাননগর গাজী বাড়ির মোঃ আবু জাফর গাজীর ছোট ছেলে মোঃ ইমদাদুল হক (২২) ও যুবতী একই গ্ৰামের মোঃ আব্দুস সালাম গাজীর মেয়ে মোছাঃ কামরুন নাহার রুপা (১৯)। ইমদাদুল হক দীর্ঘদিন যাবত ঢাকাতে একটি গ্যাস কোম্পানিতে চাকরি করেন।

শনিবার (৫ ফেব্রুয়ারি) রাতে ইমদাদুলের সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে কামরুন নাহার নিজ বাড়ি থেকে ঢাকায় চলে যায় এবং ইসলামী শরীয়ত সম্মত ভাবে বিবাহ করেছে বলে বিশ্বাস্ত সূত্রে জানা যায়। উক্ত ঘটনায় মেয়ের বাবা আব্দুস সালাম বাদী হয়ে ইমদাদুল হক ও তার বাবা আবু জাফর (৬০) ও বোন বিলকিস নাহার সহ ২/৩ জনের বিরুদ্ধে শ্যামনগর থানায় (৮ ফেব্রুয়ারি) একটি মিথ্যা অপহরণ মামলা দায়ের করেছেন। শ্যামনগর থানার মামলা নং ( ১৩/৫৫ )।

কামরুন নাহার রুপার সাথে কথা হলে তিনি বলেন, ইমদাদুল ও আমার মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলছিল। এ বিষয়ে আমি একাধিক বার আমার বাবা, মা’কে বলেছি। তারা আমার সম্পর্ক মেনে না নিয়ে অন্যত্র বিয়ে ঠিক করে। এজন্য আমি ইমদাদুলের সাথে মোবাইলে যোগাযোগ করে ঢাকায় চলে যাই এবং সেখানে আমাদের বিয়ে হয়েছে। আমি নিজের ইচ্ছায় বাড়ি থেকে চলে এসেছি আমার বাবা ইমদাদুল ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে।

বিষয়টি নিয়ে কামরুন নাহারের বাবার সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি জানান, আমি লোক মুখে জানতে পারি আমার মেয়ে’কে তারা তুলে নিয়ে গেছে। সেজন্য আমি থানায় একটি মামলা দায়ের করেছি।

এবিষয়ে শ্যামনগর থানার সাব- ইন্সপেক্টর উক্ত

মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আলী সানি বলেন, মেয়ের বাবা বাদী হয়ে শ্যামনগর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলমান ও ভিকটিম উদ্ধারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *