সকাল ৮:৪৯ । ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ । ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ । ২৩শে রজব, ১৪৪২ হিজরি


জরুরী নোটিশ/বিজ্ঞপ্তিঃ
* সর্বশেষ খবর সবার আগে পেতে ভিজিট করুন নীলাকাশ বার্তা ডট কম। ধন্যবাদ। জরুরী ভিত্তিতে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোটাল নীলাকাশ বার্তা ডট কম পত্রিকায় জেলা/উপজেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে, আগ্রহীরা যোগাযোগ করুন। অফিস : সুন্দরবন টাওয়ার (২য় তলা), নূরনগর বাজার, নূরনগর-৯৪৫১, শ্যামনগর, সাতক্ষীরা, ঢাকা, বাংলাদেশ। মোবাঃ +৮৮০১৮৮৫-১৭৫৬৮০, +৮৮০১৯৫৬-৬৯৫৯৮১, ই-মেইল : nilakashbarta@gmail.com, nuruzzamannews@gmail.com, ফেসবুক : https://www.facebook.com/nilakashbarta
শিরোনাম
“ট্রেনের নিচে প্রেমিক যুগলের ঝাঁপ, জীবন গেল প্রেমিকের” “চলতি সপ্তাহের ভাইরাল সংবাদ “ফেঁসে যাচ্ছেন নাসিরের স্ত্রী তামিমা!” “বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ বাংলাদেশের স্বাধীনতার মূল প্রেরণা”- কবির নেওয়াজ দেশের বিভিন্ন এলাকায় বজ্র বৃষ্টির সম্ভাবনা রয়েছে “সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন বাপ্পী সভাপতি, সুজন সম্পাদক” “৪ যুবকের সঙ্গে কিশোরীর ‘প্রেম’, পরে লটারিতে মীমাংসা!” “শ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতে নববধূর মৃত্যু” গাড়িবোমা হামলা চালিয়ে ২০ জনকে হত্যা” “মিয়ানমারে চরম বিপাকে সেনাবাহিনী, রাস্তায় রাস্তায় ঝুলছে নারীদের লুঙ্গি!” “জোটের রাজনীতি- ঘরের আগুনে পুড়ছে ১৪ দল”

“মিয়ানমার অভ্যুত্থান বিরোধী বিক্ষোভে হামলা””

নীলাকাশ বার্তাঃ “মঙ্গলবার মিয়ানমারে দেশব্যাপী বিক্ষোভকারীরা গণতন্ত্রের অস্থায়ী রূপান্তরকে থামিয়ে দেওয়া সামরিক অভ্যুত্থানের বিরোধিতা প্রদর্শনের জন্য বড় বড় সমাবেশে নিষেধাজ্ঞা অমান্য করার সময় মিয়ানমার পুলিশ উড়ো গুলি ছোঁড়ে এবং জলকামান ব্যবহার করেছিল।

১ ফেব্রুয়ারি অভ্যুত্থান এবং পরবর্তীকালে গণতান্ত্রিক নেতা অং সান সু চির আটকে রাখা এক দশকেরও বেশি সময়ের মধ্যে বৃহত্তম বিক্ষোভ প্রদর্শন করেছে এবং ক্রমবর্ধমান নাগরিক অবাধ্যতা আন্দোলন হাসপাতাল, স্কুল এবং সরকারী অফিসগুলিকে প্রভাবিত করছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাজধানী, নয়পিডাউতে পুলিশ বায়ুতে বন্দুক ছোঁড়ে, বিক্ষোভের পরের চতুর্থ দিনে জনতা ছড়িয়ে দিতে অস্বীকার করেছিল।”

একজন প্রত্যক্ষদর্শী রয়টার্সকে বলেছিল যে বায়ুতে গুলি চালানো হওয়ায় বিক্ষোভকারীরা পালিয়ে গেছে। পরে মিডিয়া জানিয়েছে যে পুলিশ রাবার বুলেট ব্যবহার করছে।”

প্রত্যক্ষদর্শী জানিয়েছে, “পুলিশ এর আগে বিক্ষোভকারীদের দিকে জলকামান নিক্ষেপ করেছিল, যারা অনুশীলন নিক্ষেপ করে সাড়া ফেলেছিল। সোশ্যাল মিডিয়ায় ফুটেজে দেখা গেছে লোকেরা দৌড়াদৌড়ি করছে, দূরত্বে গুলির শব্দ রয়েছে।”

স্থানীয় সংবাদমাধ্যম সংস্থাগুলি জানিয়েছে, “পুলিশ দ্বিতীয় বৃহত্তম মন্ডলে এক সাংবাদিক সহ কমপক্ষে ২ জন বিক্ষোভকারীকে গ্রেপ্তার করেছে।”

আরও পড়ুন

ছুরিকাঘাতে স্ত্রী ও শাশুড়িকে হত্যা, লাশের পাশেই বসে ছিলেন হত্যাকারী

নীলাকাশ বার্তাঃ

কুমিল্লার বুড়িচংয়ে পরকীয়ার জের ধরে শাশুড়ি ও স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের হালগাও গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক লোকমান হোসেন (৩৫) ওই এলাকার মৃত আলম মিয়ার ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক। ঘটনার পর তাকে পুলিশ আটক করা হয়েছে।

নিহতরা হলেন, লোকমানের স্ত্রী ফারজানা আক্তার (২৫) ও শাশুড়ি বানু বিবি (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, লোকমান হোসেন মাদকাসক্ত। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার বিকেলে হঠাৎ করে উত্তেজিত হয়ে স্ত্রী ফারজানা আক্তার ও শাশুড়ির বানু বিবিকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। খুনের পর লোকমান লাশের পাশেই বসে ছিলেন।

হত্যার কারণ জানতে চাইলে লোকমান জানান, তার স্ত্রী পরকীয়ায় আসক্ত ছিলেন। বিষয়টি সমাধানের জন্য কালির বাজার ইউনিয়নের বল্লবপুর গ্রাম থেকে সকালে তার শাশুড়ি বানু বিবিকে খবর দিয়ে তার বাড়িতে নিয়ে আসেন। মঙ্গলবার সন্ধ্যায় স্ত্রীর পরকীয়ার বিষয়টি তার শাশুড়ি সমাধান না করে উল্টা তাকে গালমন্দ করেন। এতে উত্তেজিত হয়ে তিনি ছুরি দিয়ে শাশুড়ি ও তার স্ত্রীকে হত্যা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লোকমানকে আটক করে বলে স্থানীয় জানিয়েছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক জানান, ‘আমরা ঘটনাস্থলে আছি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *